Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, দুই ভাই গ্রেপ্তার

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ০৫:৪৮

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১০ অক্টোবর) রাতে উপজেলার অলোয়া ইউনিয়নের নলুয়া গ্রাম থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এসময় এসময় মিরাজ ও সুমন নামের দুই ভাইকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা ভূঞাপুর পৌরসভার পলিশা গ্রামের হাসমত আলীর ছেলে। পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী ওই ছাত্রীকে বিভিন্ন সময় উত্যক্ত করতো মিরাজ। নানা সময় প্রেমের প্রস্তাব দেয় মিরাজ কিন্তু তাতে রাজি হয় না ভুক্তভোগী। এরই জেরে গত শুক্রবার (৭ অক্টোবর) মিরাজ তার বড় ভাই সুমন, ভাবি লাবন্য ও চাচা মনিরুজ্জামানের সহায়তায় ওই কিশোরীকে রাস্তা থেকে অপহরণ করে। এদিকে ওই ছাত্রীর পরিবার বিষয়টি জেনে যায়। এ ঘটনায় গত শনিবার রাতে কিশোরীর মা বাদী হয়ে চারজনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। এর পরপরই পুলিশ মিরাজ ও তার ভাই সুমনকে গ্রেপ্তার করে।

ভূঞাপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদ আহমেদ জানান, থানায় মামলা দায়ের পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এ ঘটনায় তথ্য-প্রযুক্তির সহায়তায় মেয়েটিকে উদ্ধারসহ দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ওই স্কুলছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। মঙ্গলবার আদালতে জবানবন্দির জন্য নেয়া হয়েছে। এছাড়াও গ্রেফতার দুই ভাইকে আদালতে পাঠানো হয়েছে।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ