Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমিকার মৃত্যুর শোকে স্কুলছাত্রের আত্মহত্যা

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ০৫:৪৪

স্কুলছাত্রের আত্মহত্যা

লাইভ প্রতিবেদক: প্রেমিকার মৃত্যুর শোকে গ্যাসের ঔষধ খেয়ে আত্মহত্যা করেন আবিদ হাসান ১৪) নামের অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্র। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় এ ঘটনা ঘটে। নিহত আদিব সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের জোড়গাছা পশ্চিমপাড়া এলাকার আব্দুল বারিকের ছেলে ও জোড়গাছা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল বারীর জানান, স্কুলের এক সহপাঠীর সঙ্গে আদিবের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৫ দিন আগে ওই ছাত্রী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন। এ ঘটনার শোকে গত সোমবার (১০ অক্টোবর) আবিদ গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পরলে বিকেলে তাকে প্রথমে সারিয়াকান্দি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মারা যায় আদিব।

বিষয়টি নিশ্চিত করেন সারিয়াকান্দি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী। তিনি জানান, বিষয়টি আমরা অবগত হয়েছি। ওই স্কুলছাত্র শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তাই হাসপাতালের ফাঁড়ি থানায় এই বিষয়ে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ