Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অবশেষে সড়ক ছাড়লেন ভিকারুননিসার ছাত্রীরা

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ০৪:২৪

সড়কে ভিকারুননিসার ছাত্রীরা

লাইভ প্রতিবেদক: অবশেষে সড়ক ছাড়লেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ধানমন্ডি শাখার ছাত্রীরা। অবরোধ প্রত্যাহারের ফলে মিরপুর এলাকায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল সোয়া ৪টায় অবরোধ প্রত্যাহার করেন শিক্ষার্থীরা।

এর আগে স্থায়ী ক্যাম্পাসের দাবিতে বেলা ১২টা থেকে টানা চার ঘন্টা সড়ক অবরোধ কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা। ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের সামনের মোড়ে সড়ক অবরোধ করে অবস্থান নেন তারা। এসময় ভিকারুননিসার ধানমন্ডি শাখার তিন শতাধিক শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। পরে আন্দোলন চলাকালে ভিকারুননিসার অধ্যক্ষের প্রতিনিধি হয়ে বেলা ৩টার দিকে কয়েকজন শিক্ষক ঘটনাস্থলে আসেন। তারা শিক্ষার্থীদের দাবির বিষয়ে আশ্বাস দিলেও আন্দোলনকারীরা তা মানেননি।

এরপর বেলা পৌনে ৪টায় ভিকারুননিসার অধ্যক্ষ কামরুন নাহার ঘটনাস্থলে এসে আন্দোলনকারী ছাত্রী এবং তাদের অভিভাবকদের বলেন, আমরা অনেক চেষ্টা করছি, সরকারি একটা প্লট পেলে সেখানে ভবন করে নেব অথবা ইইডির (শিক্ষা প্রকৌশল অধিদপ্তর) মাধ্যমে ভবন করব। কেউ যদি দান করেন, তাহলে আমাদের জন্য ভালো হয়। অভিভাবকদেরও সহযোগিতা লাগবে।

অধ্যক্ষ কামরুন নাহার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের আশ্বস্ত করছি, স্কুল তুলে দেওয়ার চিন্তা আমাদের নেই। ধানমন্ডি শাখা থাকবে। তবে এটি ভবিষ্যতে স্থানান্তর করা হবে প্রতিষ্ঠানের নিজস্ব জমিতে।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ