Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পানিতে ডুবে তিন বান্ধবীর মৃত্যু

প্রকাশিত: ১১ অক্টোবার ২০২২, ০৪:৫৩

পানিতে ডুবে বান্দবীর মৃত্যু

লাইভ প্রতিবেদক: দুপুর থেকে নিখোঁজ তিন বালিকা। এলাকার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে অবশেষে রাতে নদীতে মিলল তাদের মরদেহ। নিহত তিনজনের বয়স ৮ থেকে ১০ বছর। তারা পরস্পরের প্রতিবেশী। গতকাল রোববার (৯ অক্টোবর) রাত ৯ টার সময় নরসীংদির আড়িয়াল খাঁ নদ থেকে তাদের মরহেদ উদ্ধার করে স্থানীরা। এ ঘটনায় নরসিংদীর বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের বীরকান্দা গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

নিহতরা হল- শিপা আক্তার (১০)। সে উপজেলার বীরকান্দা গ্রামের প্রবাসী কাউসার মিয়ার মেয়ে। ঝুমা আক্তার (৮)। সে উপজেলার বীরকান্দা গ্রামের কাশেম মিয়ার মেয়ে। হালিমা বেগম (৮)। সে উপজেলার বীরকান্দা গ্রামের মৃত ফারুক মিয়ার মেয়ে। এরা একে অপরের বান্ধবী। শিপা বীরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণিতে, ঝুমা একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে ও হালিমা বীরকান্দা মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

জানা যায়, রোববার দুপুরে বৃষ্টি হয়েছিল। এ সময় তিন বান্ধবী বাড়ির পাশে আড়িয়াল খাঁ নদ দেখতে যায়। দিলীপের গোদারাঘাট নামক স্থানে তাদেরকে দেখেছিল স্থানীয় কয়েকজন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নদে নেমে তারা ডুবে যায়। নিহত শিপার বাবা কাউছার মিয়া ও ঝুমার বাবা কাশেম মিয়া জানান, ওই তিন শিশুর কেউই সাঁতার জানত না।

এ বিষয়ে বেলাব থানার ওসি তানভীর আহমেদ জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। পরিবারের কোনো আপত্তি ও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ