Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলের কমিটি নির্বাচন নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল শিক্ষার্থীর

প্রকাশিত: ১১ অক্টোবার ২০২২, ০১:৩৬

স্কুলের কমিটি নির্বাচন নিয়ে সংঘর্ষ

লাইভ প্রতিবেদক: স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন ঘিরে দুই গ্রুপের সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন পুলিশের ওসি এসআই কনস্টেবলসহ অন্তত ২০ জন। সোমবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে রংপুরের পীরগঞ্জ উপজেলার ৫ নং মদনখালী ইউনিয়নের খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম মো. সুমন ইসলাম আকাশ (১৪)। সে ওই বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। এ ঘটনার পর থেকে এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করছে। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়সূত্রে জানা যায়, খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন ঘিরে আজ সোমবার সকাল থেকে প্রধান শিক্ষক নুরন্নবী তালুকদার ও সহকারী শিক্ষক আনোয়ারুল ইসলামের গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হলে সুমন ইসলাম আকাশ নামে অষ্টম শ্রেণির এক ছাত্র গুরুতর আহত অবস্থায় মারা যায়।

সংঘর্ষে পীরগঞ্জ থানা পুলিশের ওসি আবদুল আউয়ালসহ প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন বিক্ষুব্ধ এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে সেখান থেকে ওসি আবদুল আউয়ালসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে। তবে ছাত্রের মৃত্যুর ঘটনায় চাপা ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মধ্যে। এ কারণে আবারো সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-ডি) মো. কামরুজ্জামান জানান, দুই গ্রুপের সংঘর্ষে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানার ওসি, দুই এসআই এবং এক কনস্টেবলসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ