Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা, সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৯ অক্টোবার ২০২২, ২০:৪০

অভিযুক্ত সেই শিক্ষক

লাইভ প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈরে ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। অভিযুক্ত বাবুল সিকদার উপজেলার বড় গোবিন্দপুর ফালু পালোয়ান উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক। এ ঘটনায় সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে।

ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে শনিবার রাতে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন। ওই ছাত্রীর বাড়ি কালিয়াকৈর উপজেলার বড় গোবিন্দপুর এলাকায়।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর সোমবার সকাল সাতটার দিকে ওই ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে স্কুলের দিকে যাচ্ছিল। এ সময় ওই শিক্ষকের বাড়ির সামনে পৌঁছালে ওই শিক্ষক ছাত্রীকে ডেকে বাড়িতে নিয়ে যায়। এসময় বাড়ি ফাঁকা থাকায় তাকে ঘরের ভেতরে নিয়ে নানাভাবে ভয় দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। ঘটনাটি কাউকে না জানানোর জন্য হত্যার ভয়ভীতিও দেখায়। এমনকি পরিবারকে খুন করবে বলেও হুমকি দেয়।

এ ঘটনার তিন দিন পর ধর্ষণের শিকার ওই ছাত্রী শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হলে পরিবারের চাপে সে ঘটনাটি পরিবারকে জানান। বিষয়টি নিয়ে দফায় দফায় গ্রাম্য সালিশের আশ্বাস দিয়েও এর কোন সোরাহা হয়নি। পরে বিষয়টি জানাজানি হলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে শিক্ষকের বিচারের দাবি জানানো হয়। এরই প্রেক্ষিতে শনিবার দুপুরে ওই ছাত্রী ও ভুক্তভোগী পরিবার কালিয়াকৈর থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেন।

এ বিষয়ে কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) আবুল বাসার জানান, রাতে শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ