Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

প্রকাশিত: ৯ অক্টোবার ২০২২, ০৪:২৮

অভিযুক্ত শিক্ষক

লাইভ প্রতিবেদক: হত্যার ভয় দেখিয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায়। এ ঘটনায় শনিবার (৮ অক্টোবর) দুপুরে ওই শিক্ষার্থী ও তার পরিবার কালিয়াকৈর থানায় তদন্তের জন্য ওসি আবুল বাসারকে জানিয়েছেন। অভিযুক্ত শিক্ষকের নাম বাবুল। তিনি সিকদার উপজেলার বড় গোবিন্দপুর ফালু পালোয়ান উচ্চবিদ্যালয়ের ক্রিড়াশিক্ষক।

শিক্ষার্থী ও তার পরিবার সূত্রে জানা গেছে, গত ২৬ সেপ্টেম্বর (সোমবার) সকাল ৭টার দিকে ওই শিক্ষার্থী বাড়ি থেকে প্রাইভেট পড়তে স্কুলের দিকে যাচ্ছিল। এ সময় ওই শিক্ষকের বাড়ির সামনে পৌঁছালে তাকে ডেকে বাড়িতে নিয়ে যায়। বাড়ি ফাঁকা থাকায় কৌশলে তাকে ধর্ষণচেষ্টা করে। একপর্যায়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য হত্যার ভয়ভীতিও দেখায়।

এ ঘটনার তিন দিন পর ওই শিক্ষার্থীর ঘটনাটি পরিবারকে জানায়। পরে শিক্ষার্থীর পরিবার বিষয়টি এলাকার গণ্যমান্যদের জানালেও তারা কোনো সমাধান করতে পারেনি। এ দিকে বিষয়টি জানাজানি হলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে শিক্ষকের বিচারের দাবি জানান সদস্যরা। এর প্রেক্ষিতে শিক্ষার্থী ও ভুক্তভোগী পরিবার কালিয়াকৈর থানায় অভিযোগ করেন।

এ সময় কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক ওসি আবুল বাসার জানান, ওই শিক্ষার্থী ও তার মায়ের কাছে থেকে জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ