Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভূরুঙ্গামারীতে প্রশ্নপত্র ফাঁস, প্রধান শিক্ষক রিমান্ডে

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ২৩:১৬

প্রধান শিক্ষক রিমান্ডে

কুড়িগ্রাম লাইভ: চলমান এসএসসি পরীক্ষায় কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় প্রশ্নফাঁসের ঘটনা নিয়ে সারাদেশে তোলপাড়। এ ঘটনায় ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমানকে।

এদিকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুমন আলী তার রিমান্ড মঞ্জুর করেন।

ভূরুঙ্গামারী থানার ওসি আমিনুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। ওসি বলেন, এসএসসির প্রশ্নফাঁসের ঘটনায় ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমানসহ ওই স্কুলের পাঁচ শিক্ষক এক পিয়নকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য প্রধান শিক্ষককে তিন দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। পরে আদালত আবেদন গ্রহণ করে ২৯ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করেছিলেন। বৃহস্পতিবার রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। গ্রেফতার প্রধান শিক্ষককে আজই নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে।

মামলার তদন্ত কর্মকর্তা ও ভূরুঙ্গামারী থানার পরিদর্শক (তদন্ত) আজাহার আলী জানান, প্রশ্নফাঁসের বিষয়ে কারা কারা জড়িত এবং মামলা সংশ্লিষ্ট আরও তথ্য জানতে রিমান্ডের আবেদন করা হয়েছিল। মামলায় এজাহারনামীয় অপর আসামি পলাতক অফিস সহকারী আবু হানিফকে গ্রেফতারের চেষ্ট চলছে।

এদিকে দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. কামরুল ইসলাম বলেন, তদন্ত কমিটি তাদের তদন্ত কার্যক্রম শেষ করেছে। তবে এখনও প্রতিবেদন জমা দেয়নি। তারা প্রতিবেদন প্রস্তুত করছেন। দুই-একদিনের মধ্যে তারা প্রতিবেদন জমা দেবেন।

ঢাকা, ২৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ