Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ০২:৪৪

গ্রেপ্তারকৃতরা

খাগড়াছড়ি লাইভ: খাগড়াছড়িতে এক স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) খাগড়াছড়ি সদর থানার ওসি আরিফুর রহমান এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন- জেলার মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকার ধনিময় ত্রিপুরা এবং একই উপজেলার তাইন্দং ইউনিয়নের হেডম্যান পাড়ার সমুয়েল ত্রিপুরা।

এর আগে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে এ ঘটনায় মামলার পর অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার খাগড়াছড়ি পৌরসভার ৯নং ওয়ার্ড মধুপুর মুসলিমপাড়া এলাকায় ভাড়া বাসায় মেয়েকে রেখে গ্রামের বাড়ি বেড়াতে যান পরিবারের সদস্যরা। একই দিন রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হলে ভুক্তভোগীকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে প্রতিবেশীদের কাছে ঘটনা জানতে পেরে বাসায় ফিরে ভুক্তভোগীর কাছে জিজ্ঞেস করেন তার মা। পরবর্তীতে আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর থানার ওসি মো. আরিফুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক পুলিশের একটি টিম অভিযুক্তদের গ্রেপ্তার করে থানায় নিয়ে এসেছে। ভুক্তভোগীর পরিবার মামলা করেছে। গ্রেপ্তার দুই আসামিকে বুধবার আদালতে পাঠানো হয়েছে।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ