Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বার ২০২২, ০৩:৩৪

গ্রেফতার হাসান আলী ও মাসুদ

যশোর লাইভ: ফাঁকা বাড়িতে একা পেয়ে এসএসসি পরীক্ষার্থীকে (১৭) সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে যশোরের শার্শা উপজেলায়। এ ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার নিজামপুর ইউনিয়নের বড় নিজামপুর গ্রামের মাছ ব্যবসায়ী শাহাজাহান মল্লিকের ছেলে হাসান আলী (২০) ও একই গ্রামের রিজাউল করিমের ছেলে মাসুদ (২০)। পলাতকরা হলেন- একই ইউনিয়নের কন্দপপুর গ্রামের ফটিকের ছেলে সাকিব (২৮), জাহানের ছেলে নাসিম হোসেন (২৮) ও মিজান চৌকিদারে ছেলে নুরুজ্জামান (২৭)।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার নিজামপুর ইউনিয়নের বড় নিজামপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় জড়িত আরও তিনজন পলাতক রয়েছে।

ভুক্তভোগীর স্বজনরা বলছেন, ভুক্তভোগী ছাত্রীর মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। এ কারণে বাড়ি ফাঁকা ছিল। এই সুযোগে বুধবার রাত ১১টার দিকে হাসান আলী তার বন্ধু মাসুদকে নিয়ে ভুক্তভোগী ছাত্রীর ঘরে ঢুকে ধর্ষণ করে। এ সময় সাকিব, নাসিম ও নুরুজ্জামান মোবাইল ফোনে ঘটনার ভিডিও ধারণ করে। একপর্যায়ে হাসান ও মাসুদকে মারধর করে আটকে রেখে ওই তিনজন ছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যান। এ সময় স্থানীয়রা টের পেয়ে হাসান আলী ও মাসুদকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এ বিষয়ে শার্শা থানার ওসি মামুন খান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। মামলার পর ওই দুজনকে গ্রেফতার দেখানো হয়েছে। পলাতক তিনজনকে গ্রেফতারে অভিযান চলছে। এছাড়াও ভুক্তভোগী ওই স্কুলছাত্রীকে পুলিশ প্রহরায় পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। পরীক্ষার পর তার জবানবন্দির জন্য যশোর আদালতে ও স্বাস্থ্য পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ