Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

টিকটকে আত্মহত্যার ভিডিও বানাতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত: ২০ সেপ্টেম্বার ২০২২, ০০:২৫

নিহত স্কুলছাত্র পল্লব দেবনাথ

ফেনী লাইভ: টিকটক ভিডিও বানাতে গিয়ে ফেনীর ফুলগাজীতে ফাঁস লেগে নবম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। টিকটকে আত্মহত্যার ভিডিও বানানোর সময় প্রাণ হারানো ওই শিক্ষার্থীর নাম পল্লব দেবনাথ (১৮)।

নিহত পল্লব ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে মহাদেব বাড়ির কেশবনাথের ছেলে। তিনি মুন্সীরহাট আলী আজম স্কুল অ্যান্ড কলেজের ব্যবসায় শিক্ষা শাখার নবম শ্রেণির ছাত্র ছিলেন। এর আগে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে মহাদেব বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের বাবা কেশবনাথ জানান, শনিবার রাতে ফুলগাজী বাজার থেকে বাজার করে নিয়ে আসে তার ছেলে। এরপর তার রুমে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলে সে দরজা খোলেনি। পরে জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর দরজা ভেঙে তাকে নামানো হয়।

ফুলগাজী থানার ওসি মো. মঈন উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, টিকটক ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব মারা গেছে। শনিবার রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনের টিকটক অ্যাপ থেকে আত্মহত্যার ভিডিও পাওয়া যায়। এতে দেখা যায় দুইবার ব্যর্থ হয়ে তৃতীয়বারের চেষ্টায় মারা যান তিনি।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ