Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পরীক্ষা খারাপ হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বার ২০২২, ২২:৪৯

পরীক্ষার্থীর আত্মহত্যা

লাইভ প্রতিবেদক: পরীক্ষা খারাপ হওয়ায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে এক এসএসসি পরীক্ষার্থী। মৃত ওই পরীক্ষার্থীর নাম মন্দিরা বৈরাগী (১৬)। সে আড়ংঘাটা থানার রংপুর শাড়াতালা এলাকার রনজিৎ বৈরাগীর মেয়ে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মন্দিরা নিজ ঘরের বাঁশের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেয়। স্থানীয়রা জানায়, মন্দিরা বৈরাগী রংপুর মধ্যপাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো। বাংলা প্রথমপত্র পরীক্ষা খারাপ হওয়ায় হতাশায় ভুগছিলো সে। পরীক্ষা খারাপ হওয়ায় পরিবারের সদস্যদের অজান্তে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেয়। বাড়ির সদস্যরা ঘরের জানালা দিয়ে দেখে, সে ঝুলে আছে। তাৎক্ষণিক তাকে নিচে নামিয়ে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্দিরার চাচা গোবিন্দ জানান, মন্দিরার বাংলা প্রথমপত্র পরীক্ষা খারাপ হওয়ায় হতাশায় ভুগছিলো সে। হয়তো সেই হতাশা থেকেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আড়ংঘাটা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান বলেন, ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মন্দিরার মরদেহ হস্তান্তর করা হবে।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ