Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পরিত্যক্ত কক্ষে পরীক্ষা, ফ্যান খসে পড়ে আহত শিক্ষার্থী

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০২২, ০৫:৫৪

ফ্যান খসে পড়ে শিক্ষার্থী আহত

ঝিনাইদহ লাইভ: সারাদেশের সাথে সমন্বয়ে এসএসসি পরীক্ষা চলাকালে পরীক্ষার হলে ফ্যান খসে পড়ে এক শিক্ষার্থী আহত হয়েছে। আহত ওই শিক্ষার্থীর নাম রাকিবুল হাসান ইমন। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাব. স্কুল এন্ড কলেজের নিয়মিত ছাত্র।

নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার শেখপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। জানা গেছে, শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ে পরিত্যক্ত ক্লাসরুমে বসে মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল শিক্ষার্থীরা। এসময় হঠাৎ একটি ফ্যান ঘুরতে ঘুরতে খসে পড়ে। এতে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়। পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এম্বুলেন্সে করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবার পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

আহত শিক্ষার্থীর সহপাঠীরা জানান, পরীক্ষার প্রথম দিন ছিল আজ। হঠাৎ করে কক্ষটির ফ্যান খসে পড়ে। আহত হয়ে তার ঘণ্টাখানেক সময় নষ্ট হয়েছে। মাথায় গুরুতর আঘাত লেগেছে। পরে ফ্যানটি অন্যত্র নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লেসপাতি বেগম ক্যাম্পাসলাইভকে জানান, আমাদের কাছে জিজ্ঞাসা না করেই পরিত্যক্ত ক্লাসরুমে পরীক্ষার কেন্দ্র বসানো হয়েছে। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না।

ওই কেন্দ্রের তত্ত্বাবধায়ক সচিব ও শেখপাড়া রাহাতন নেছা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাসুদ করিমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ব্যস্ত আছি। এ সম্পর্কে এখন বিস্তারিত বলতে পারবো না।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিইউ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ