Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রথমবার সাজেকে এসএসসি পরীক্ষার কেন্দ্র চালু

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০২২, ০৩:২৪

সাজেকে এসএসসি পরীক্ষার কেন্দ্র

রাঙ্গামাটি লাইভ: সারা দেশে একযোগে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে আজ। তবে প্রথমবারের মতো রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম বাঘাইহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সেনাবাহিনীর বাঘাইহাট জোন ও জনপ্রতিনিধি এবং স্থানীয় প্রশাসনের সহায়তায় প্রথমবার বাঘাইহাট উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সাজেক ইউনিয়নের দুর্গম শতাধিক গ্রাম থেকে ২২৪ জন শিক্ষার্থী এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। আগে ৪০ কিলোমিটার দূরে গিয়ে পরীক্ষা দিতে হতো। সেনাবাহিনীর সহায়তায় বাঘাইহাটে পরীক্ষা কেন্দ্র চালু হওয়ায় এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীদের অনেক উপকার হয়েছে।

এদিকে আজ বাঘাইহাট উচ্চবিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে আসেন সেনাবাহিনীর বাঘাইহাট জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মুনতাসীর রহমান চৌধুরী (পিএসসি)। এ সময় কেন্দ্রের সার্বিক ব্যবস্থা দেখে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।

পরে তিনি বলেন, পাহাড়ে বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের একটি অংশ হিসেবে সাজেকে এসএসসির পরীক্ষা কেন্দ্র চালু হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সম্প্রীতির বন্ধন আরও সূদৃঢ় করতে হবে।

ঢাকা, ১৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ