Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলছাত্রের মৃত্যু: ধাক্কা দেয়া গাড়িটি এক রাজস্ব কর্মকর্তার

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বার ২০২২, ২২:২৯

ধাক্কা দেয়া গাড়ি, গ্রেপ্তার জিয়াউল হক, নিহত স্কুলছাত্র

লাইভ প্রতিবেদক: সড়ক দুর্ঘটনায় সরকারি বিজ্ঞান কলেজ সংযুক্ত হাইস্কুলের ছাত্র আলী হোসেন নিহত হন। এ ঘটনায় মাইক্রোবাসচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চালকের নাম জিয়াউল হক (৫০)। মাইক্রোবাসটিকেও জব্দ করা হয়েছে। এর আগে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনে এ ঘটনা ঘটে।

এদিকে আলী হোসেনকে চাপা দেওয়া মাইক্রোবাসটিতে জাতীয় রাজস্ব বোর্ডের একটি স্টিকার লাগানো ছিল। তবে গাড়িটি সরকারি নয়। রাজস্ব বোর্ডের এক কর্মকর্তা এটি ব্যবহার করেন বলে ধারণা করা হচ্ছে।

তবে পুলিশ জানিয়েছে, গাড়িটি আসলেই রাজস্ব কর্মকর্তার কি না, সেটির তদন্ত চলছে। চালককে গ্রেপ্তারের পর তেজগাঁও বিভাগ পুলিশের উপকমিশনার (ডিসি) আজিমুল হক সংবাদ সম্মেলন করেন। তিনি জানান, ১১ সেপ্টেম্বর সকাল সোয়া ৭টার দিকে শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঘটনাস্থলের আশপাশে থাকা ৩৭টি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেখানে একটি ফুটেজ দেখে ওই গাড়িটি শনাক্ত করা হয়। পরে ঘটনাস্থলে দায়িত্বে থাকা একজন ট্রাফিক পুলিশের মাধ্যমে নিশ্চিত হয়ে গাড়িচালককে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, ওই ঘটনায় রাতেই তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের হয়েছে।

ঢাকা, ১৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ