Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তেজগাঁওয়ে গাড়ির ধাক্কায় প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: ১১ সেপ্টেম্বার ২০২২, ২২:১৩

স্কুলছাত্র মো. আলী হোসেন

লাইভ প্রতিবেদক: রাস্তা পারাপারের সময় দ্রুতগামী গাড়ির ধাক্কায় সড়কেই ঝরে গেল এক স্কুলছাত্রের প্রাণ। রাজধানীর তেজগাঁওয়ের তিব্বত এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত ওই শিক্ষার্থীর নাম মো. আলী হোসেন (১৭)।

আলী হোসেন তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

আলী হোসেনকে নিয়ে আসা তার চাচা আমানুল্লাহ জানান, সকাল ৭টার দিকে স্কুলে যাওয়ার সময় তিব্বত এলাকায় রাস্তা পার হতে গিয়ে একটি অজ্ঞাতনামা দ্রুতগামী গাড়ি ধাক্কা দেয় আলীকে। এতে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে পাশের একটি স্থানীয় হাসপাতাল নেয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার কৃষ্ণপুর গ্রামে। বর্তমানে তেজগাঁও কুনিপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকেন।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ঢাকা, ১১ সেপ্টেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ