Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
স্বপ্ন স্বপ্নই রয়ে গেল...

স্কুলছাত্র নিজ্জয়ের আর তিস্তা ব্যারাজ দেখা হলো না

প্রকাশিত: ৪ সেপ্টেম্বার ২০২২, ০৩:৫১

স্কুলছাত্র নিজ্জয়ের আর তিস্তা ব্যারাজ দেখা হলো না

লালমনিরহাট লাইভ: আর দেখা হলো না। তিস্তা ব্যারাজ এলাকায় গিয়ে সেলফি তোলা ও ছবি তোলা ছিল ওই ছাত্রের শখ। কিন্তু সবই আজ কেবলই স্বপ্ন। সব কিছু শেষ হয়েগেছে। লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারাজ এলাকা দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিজ্জয় হোসেন (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এই ঘটনায় নিহতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার বাউরা ইউনিয়নের মেছেরঘাট মহাসড়কে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নিজ্জয় হোসেন পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া গ্রামের মৃত তুহিন মিয়ার ছেলে। সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তিস্তা ব্যারাজ প্রকল্প এলাকা দেখতে বিকেল সাড়ে ৫টার দিকে পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়ার বাড়ি থেকে বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে করে রওনা দেন নিজ্জয় হোসেন।

পথে উপজেলার বাউরা মেছেরঘাট এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিজ্জয় হোসেন মারা যান। অন্য দুই আহত হন। পাটগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা নিজ্জয়ের মরদেহ উদ্ধার করেন এবং আহতদের পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এটা একটা নিছক দুর্ঘটনা। ছেলেটির মুখ দেখে সকলেই দু:খ প্রকাশ করেন।


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ