Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
এলাকায় তোলপাড়

ছয় ছাত্রীকে শিক্ষকের যৌন হয়রানি!

প্রকাশিত: ৩ সেপ্টেম্বার ২০২২, ০৩:৩২

ছয় ছাত্রীকে শিক্ষকের যৌন হয়রানি!

লক্ষ্মীপুর লাইভ: এলাকায় তোলপাড় চলছে। ক্রমেই ফুসেঁ উঠছে এলাকাবাসী। ৬ শিক্ষার্থীর পরিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযোগ করেই কান্ত নন। লক্ষ্মীপুরের রামগঞ্জে উপজেলার চন্ডিপুর মনসা উচ্চবিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আবদুল কুদ্দুসের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিদ্যালয়ের দশম শ্রেণির ৬ ছাত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে হাবিবা মীরার কাছে লিখিত অভিযোগ করেছেন। এনিয়ে তদন্ত চলছে।

এদিকে অভিযোগটি উদ্দেশ্যপ্রণোদিত দাবি করে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শিক্ষকের পক্ষে মানববন্ধন করা হয়েছে। এতে শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয় বলে জানিয়েেেছেন কেউ কেউ।

অন্যদিকে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে হাবিবা মীরা বলেন, শিক্ষার্থীদের অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত চলছে। রোববার (৪ সেপ্টেম্বর) ঘটনাটি নিয়ে ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগে বলা হয়, ক্লাসে পড়া না পারায় শিক্ষক কুদ্দুস প্রায়ই ওই ছাত্রীদের দাঁড় করান।

এ সময় তাদের শরীরের বিভিন্ন অংশে হাত দিয়ে আপত্তিকর কথাবার্তা বলেন। এ ঘটনায় তারা বুধবার ইউএনওর কাছে লিখিত অভিযোগ করেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হারুন-অর-রশিদ ও পরিতোষ মজুমদার জানায়, ২৬ বছর ধরে আবদুল কুদ্দুস বিদ্যালয়ে শিক্ষকতা করছেন।

এটা ছাড়া কখনও তার বিরুদ্ধে কোনো অভিযোগ আসেনি। অভিযুক্ত শিক্ষক আবদুল কুদ্দুস বলেন, ক্লাসে পড়া না-পাড়ায় দু-একটি করে বেত্রাঘাত করা হয়েছে। কিন্তু বিদ্যালয় পরিচালনা কমিটি নিয়ে একটি চক্র ওই ছাত্রীদের দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। আমি কখনও শিক্ষার্থীদের সঙ্গে খারাপ আচরণ করিনি।

মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থী সাদিয়া আক্তার ও জান্নাত আক্তার জানায়, শিক্ষকের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। এ জন্য তারা মানববন্ধনে অংশ নিয়েছে। বিষয়টি নিয়ে এলাাাকায় দুই ধরনের বক্তব্য রয়েছে।


ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ