Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুল শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ: গ্রেপ্তার ৩

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২২, ০৬:০১

তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব

কক্সবাজার লাইভ: কক্সবাজারে রাস্তা থেকে তুলে নিয়ে এক স্কুলশিক্ষিকাকে 'সংঘবদ্ধ ধর্ষণের' ঘটনায় দায়ের মামলার প্রধানসহ তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার বেলা ১২ টায় র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ন দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খাইরুল ইসলাম সরকার।

মঙ্গলবার রাতে পিএমখালী এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা এলাকার হাবিবুর রহমানের ছেলে বেদার মিয়া (২৮), কক্সবাজার সদরের উত্তর তারানিয়াপাড়ার দিল মোহাম্মদের ছেলে মোস্তাক মিয়া (২৪) ও খরুলিয়া এলাকার মৃত রশিদ আহমেদের পুত্র বেলাল উদ্দিন (২২)। এর মধ্যে বেদার মামলার এজাহারভূক্ত আসামি।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার নিত্যানন্দ দাশ জানান, গত ১৯ আগস্ট রাতে একজন স্কুলশিক্ষিকাকে কয়েকজন মিলে সংঘবদ্ধ ধর্ষণ করে। মামলার প্রধান অভিযুক্ত বেদার মিয়া, তিন সহযোগীসহ ভিকটিমকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে নির্মাণাধীন ভবনের নিচ তলার একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। এই ঘটনার প্রেক্ষিতে ২৩ আগস্ট ভিকটিম নিজে বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, প্রধান আসামি ও তার সহযোগীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সংঘবদ্ধ ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ