Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শ্রেণিকক্ষে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় শিক্ষক আটক

প্রকাশিত: ২৪ আগষ্ট ২০২২, ২৩:২৭

আপত্তিকর অবস্থায় শিক্ষক আটক

লাইভ প্রতিবেদক: শ্রেণিকক্ষে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় এক শিক্ষককে আটক করা হয়েছে। অভিযুক্ত শিক্ষক ছত্রাজিতপুর ইউনিয়নের কাঠালিয়াপাড়া গ্রামের মৃত তাজেমুল হকের ছেলে গোলাম কবির (৪৫)। তিনি ছত্রাজিতপুর উচ্চ বিদ্যলয়ের শরীরচর্চা বিষয়ের শিক্ষক।

বুধবার (২৪ আগস্ট) সকালে শিবগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান এ তথ্য জানিয়েছেন। এর আগে মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে শিক্ষক ও ছাত্রীকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে কবির ও ওই ছাত্রীকে ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ে প্রবেশ করতে দেখে স্থানীয় কয়েকজন যুবক। এ সময় শিক্ষক ও ছাত্রীকে একটি কক্ষে দেখতে পায় স্থানীয়রা। পরে স্কুলের শরীরচর্চা বিভাগের সরঞ্জাম রাখার কক্ষ থেকে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়। এদিকে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে স্কুল কর্তৃপক্ষ ও স্থানীয় বাসিন্দারা তাদের দুজনকে পুলিশের হাতে সোপর্দ করে।

এ বিষয়ে ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. সাদিকুল ইসলাম বলেন, মঙ্গলবার বিকেলে আমার মোবাইলে কল আসে, স্কুলের একটি রুমে শিক্ষক কবির ও এক ছাত্রীকে আটক করা হয়েছে। একই রুমে দুজনকে পাওয়া গেলেও কী অবস্থায় পাওয়া গেছে। তা আমরা নিশ্চিত নয়। তবে ১৯৯৫ সালে যোগদানের পর থেকে অভিযুক্ত শিক্ষক কবিরের বিরুদ্ধে কোনও অভিযোগ ওঠেনি। তবে স্কুলে এসে সকলের সঙ্গে কথা বলে পরিস্থিতি খারাপ হওয়ায় পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান, মঙ্গলবার বিকেলে এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ সময় উত্তেজিত জনতার হাত থেকে শিক্ষক কবির ও ছাত্রীকে আটক করে থানায় আনা হয়েছে। তবে স্থানীয়রা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পাওয়ার অভিযোগ করছেন।

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ