Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, দুলাভাই আটক

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ০১:৫৯

প্রতীকী ছবি

টাঙ্গাইল লাইভ: টাঙ্গাইলের মির্জাপুরে ধর্ষণে এগারো বছরের এক স্কুলছাত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর দুলাভাইকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক সবুজ ঘাটাইল উপজেলার গর্জনা গ্রামের শামছুল হকের ছেলে। বুধবার (১৭ আগস্ট) সকালে মির্জাপুর থানার এসআই মাহফুজ এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, আটককৃত সুবজ প্রায় দেড় বছর আগে বিয়ে করেন। সাত মাস আগে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন তিনি। এ সময় বাড়িতে কেউ না থাকায় শ্যালিকাকে ধর্ষণ করে সবুজ। পরে ভয় দেখিয়ে এভাবে তাকে চার থেকে পাঁচ বার ধর্ষণ করে। এতে ভুক্তভোগী শিশুটি অন্তঃসত্ত্বা হলেও বাড়ির লোকজন টের পাননি।

এদিকে ভুক্তভোগী শিশুটি অসুস্থ হলে, পরিবারের সদস্যরা অসুস্থতার কারণ জানতে চাইলে দুলাভাই সবুজ তাকে ধর্ষণ করেছে বলে জানায়। পরে পরিবারের লোকজন কৌশলে সবুজকে শ্বশুরবাড়িতে ডেকে আনেন। এর আগে ভুক্তভোগীর বাবা সবুজের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পরে রাতে শ্বশুরবাড়ি থেকে সবুজকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ব্যাপারে মির্জাপুর থানার এসআই মাহফুজ জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর
অভিযুক্ত সবুজকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যালিকাকে ধর্ষণের কথা স্বীকার করেছেন তিনি।

তিনি আরও বলেন, আজ বুধবার সকালে ভুক্তভোগী শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। একই সঙ্গে সবুজকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ