Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কাজলী কলেজিয়েট স্কুলে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৭:০৭

বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা

মাগুরা লাইভ: মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কাজলী বাজারে অবস্থিত কাজলী কলেজিয়েট স্কুলে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) স্কুলের আয়োজনে এ উপলক্ষে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা এবং শিক্ষক-শিক্ষার্থীদের বক্তব্য অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রভাষক ইংরেজি বিপুল কুমার দেবনাথ, প্রভাষক ব্যবস্থাপনা আক্তারুজ্জামান, প্রভাষক কম্পিউটার নরোত্তম কুমার পাল, প্রভাষক বাংলা সোনালী মণ্ডল, সিনিয়র শিক্ষক মোঃ মোখলেছুর রহমান, সিনিয়র শিক্ষক মালা হোসেন, সিনিয়র শিক্ষক প্রণয় কুমার মিত্রসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রভাষক গণিত ওয়ারদাতুল আকমামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক মোঃ আজাদ হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক অবনি মোহন বিশ্বাস, সিনিয়র শিক্ষক স্বীকৃতি কুমার সরকার, সিনিয়র ইন্সট্রাক্টর আহমেদ শাহ আল মাহফুজ এবং শিক্ষক আক্তার হোসেন।

এ সময় কাজলী বাজার মসজিদের ইমাম মাওলানা মোঃ আব্দুর রহমান জাতির পিতাসহ ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করে।

উল্লেখ্য, ঐতিহ্যবাহী কাজলী কলেজিয়েট স্কুল ১৯৭১ সালে প্রতিষ্ঠিত হয়। বর্তমানে প্রতিষ্ঠানটি মাধ্যমিক (সাধারণ ও ভোকেশনাল) এবং কলেজ (ব্যবসায় ব্যবস্থাপনা) পর্যায়ে পাঠদান করছে।

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ