Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ, অফিস সহকারী গ্রেপ্তার

প্রকাশিত: ৩ আগষ্ট ২০২২, ০৫:১২

অফিস সহকারী গ্রেপ্তার

জয়পুরহাট লাইভ: একাধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে এক বিদ্যালয়ের অফিস সহকারীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত অফিস সহকারী জাহাঙ্গীর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয়ে।

পাঁচবিবি থানা পুলিশ রবিবার বিদ্যালয় থেকে তাকে গ্রেপ্তার করে। ছাত্রীদের অভিযোগ, জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন থেকে একাধিক ছাত্রীকে বিভিন্ন কৌশলে তার অফিসকক্ষে ডেকে যৌন হয়রানি করে। ছাত্রীদের ইউনিক আইডি তৈরি, রেজিস্ট্রেশনের কাজসহ প্রয়োজনে অফিস সহকারীর কাছে গেলে তিনি ছাত্রীদের শরীরে হাত দেন।

পরে বিষয়টি ছাত্রীদের অভিভাবকরা জানতে পেরে স্কুলের প্রধান শিক্ষিকা ও ম্যানেজিং কমিটিকে জানান। সেই সাথে এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কাছে অভিযোগও দেয়া হয়। এরপর পুলিশ স্কুলে গিয়ে সোমবার বিকেলে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতে ভুক্তভোগী এক ছাত্রীর বাবা থানায় মামলা করলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

তবে অভিযুক্ত জাহাঙ্গীর জানান, তার বিরুদ্ধে যে অভিযোগ, তা সত্য নয়। ষড়যন্ত্রমূলকভাবে তাকে ফাঁসানোর জন্য এসব করা হয়েছে।

এ বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদুল হক বলেন, এ ঘটনার বিষয়ে আমরা কিছু জানতাম না। ৩/৪ দিন আগে ৯ম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক আমাকে বিষয়টি জানায়। সে যদি দোষী হয়ে থাকে তাহলে অবশ্যই তার শাস্তি হওয়া দরকার।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব বলেন, স্কুলে গিয়ে একাধিক ছাত্রীর অভিভাবকের কাছ থেকে যৌন হয়রানির মৌখিক অভিযোগ পেয়েছি। এরই প্রেক্ষিতে জাহাঙ্গীর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছিল। পরে এক ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়। এছাড়া ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

ঢাকা, ০২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ