Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাগরে নিখোঁজ সেই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ০৭:২০

নিখোঁজ সেই স্কুলছাত্র

কক্সবাজার লাইভ: কক্সবাজারের ইনানী সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্র আবদুল্লাহর (১৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ইনানী ডেইল পাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সন্ধ্যা ৬টার দিকে ইনানী ডেইল পাড়া এলাকায় সাগর তীরে ভেসে আসে স্কুলছাত্র আবদুল্লাহর মরদেহ। ট্যুরিস্ট পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেছে।

পরিবারের সঙ্গে বেড়াতে এসে অভিভাবকদের না জানিয়ে বুধবার (২০ জুলাই) সকাল ১১টার দিকে কক্সবাজার উখিয়ার ইনানী সমুদ্র সৈকতে ৪ জন মিলে ইনানীর সমুদ্র সৈকতে গোসল করতে যায়। এ সময় ঢেউয়ের তোড়ে গোসলে নামা ৪ জনের ৩ জন উপরে উঠতে পারলেও আবদুল্লাহ ডুবে যায়।

খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ শুরু করে ট্যুরিস্ট পুলিশ। পরে ফায়ার সার্ভিস, নৌবাহিনী ও কোস্টগার্ড উদ্ধার কার্যক্রম চালায়। তবে তারা সন্ধান পায়নি। পরে সাত ঘণ্টা পর তার মরদেহ ভেসে আসে তীরে।

জানা গেছে, নিখোঁজ স্কুলছাত্র আবদুল্লাহ সেনা কর্মকর্তা শহীদুল্লাহর ছেলে। সে রাজধানীর বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র এবং এবারের এসএসসি পরীক্ষার্থী। তাদের বাসা মহাখালী ডিওএইচএস-এ।

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ