Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে

৩০ ঘণ্টা পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ০১:২৩

৩০ ঘণ্টা পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

লাইভ প্রতিবেদক: এবার নিখোঁজের ৩০ ঘণ্টা পর উদ্ধার হলো মুন্সীগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া অবয়ব আহমেদ পূর্ণর (১৬) মরদেহ। গতকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তার মরদেহ হাটলক্ষীগঞ্জের লঞ্চঘাট এলাকার অদূরে ধলেশ্বরীর মাঝ নদী থেকে উদ্ধার করা হয়।

এদিকে নিহত অবয়ব আহমেদ পূর্ণ উপজেলার নয়াগাঁও পূর্বপাড়া এলাকার অপূর্ব সূচনা-নাহিদ সুলতানা দম্পতির একমাত্র সন্তান। সে ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

এর আগে গত বুধবার (১৩ জুলাই) দুপুর ১২টার দিকে নয়াগাঁও পর্বপাড়া এলাকার অদূরে ধলেশ্বরী নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় স্কুলছাত্র অবয়ব আহমেদ পূর্ণ। মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. লুৎফর রহমান জানিয়েছেন, ঘটনার দিন অবয়ব আহমেদ পূর্ণ কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে ধলেশ্বরী নদীতে ফুটবলসহ গোসলে নামে।

একপর্যায়ে তার হাতে থাকা ফুটবলটি ছুটে যায়। সে সময়ের স্রোতের তোড়ে পানি নিচে তলিয়ে যায়। নিখোঁজের পরপরই আমরা উদ্ধারের চেষ্টা শুরু করি। এর সঙ্গে পরবর্তীতে ফায়ার সার্ভিস ও সদর পুলিশের সঙ্গে যোগ দেয়। পরে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ৩০ ঘণ্টা চেষ্টার পর বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে উদ্ধার করে।

মুন্সীগঞ্জ সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আবু ইউসুফ জানান, অভিযান পরিচালনার ৩০ ঘণ্টা পর ধলেশ্বরী নদী থেকে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।


ঢাকা, ১৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ