Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
চালক আটক

সিটি করপোরেশনের ময়লার গাড়ি কেড়ে নিল শিক্ষার্থীর প্রাণ

প্রকাশিত: ১৪ জুলাই ২০২২, ১০:১৯

 সিটি করপোরেশনের ময়লার গাড়ি কেড়ে নিল শিক্ষার্থীর প্রাণ

লাইভ প্রতিবেদক: আর কোন দিন ফিরবেন না। বন্ধুদের সঙ্গে মাতামাতি করবেন না। মোটরবাইক করে ঘুরতে যাবে না ক্লাস সঙ্গীদের সাথে। চিরতরে নিভে গেছে জীবন প্রদীপ। একটি ময়লার গাড়ির ধাক্কায় তছনছ হয়ে গেছে সেই শিক্ষার্থী ও তার পিরবারের স্বাপ্ন।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় রাজধানীর কাফরুলে সাব্বির আহমেদ রকি নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে রাজধানীর কাফরুল স্টাফ কলেজের সামনে মোটরসাইকেলে থাকা রকিকে উত্তর সিটি কর্পোরেশনের একটি ময়লার গাড়ি ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

সংলিস্টরা বলছেন, দুই সিটির ময়লার গাড়ির বেপরোয়া চলাচলে একের পর এক দুর্ঘটনা ঘটছে। এ বিষয়ে কাফরুল থানার এসআই ভাস্কর রায় বলেন, স্টাফ কলেজের সামনে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় উত্তর সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি ধাক্কা দিলে রকির মৃত্যু হয়।

মোটরসাইকেলের চালক ইউটার্ন নেয়ার সময় ময়লার গাড়িটি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের চালক সাব্বির আহমেদকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। প্রাথমিকভাবে জানা গেছে সাব্বির আহমেদ একজন শিক্ষার্থী ছিলেন।

এ ব্যাপারে কাফরুল থানার ওসি হাফিজুর রহমান বলেন, সন্ধ্যার দিকে মিরপুর-১৪ নম্বর এ পুলিশ স্টাফ কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। আমরা গাড়ি চালক ও সংশ্লিস্টদের গ্রেপ্তার করেছি। শনাক্ত করেই এই কাজটি করতে হচ্ছে।

এ ঘটনায় ওই ময়লার গাড়ির চালক আবদুস সালামকে আটক করার পাশাপাশি ময়লার গাড়িটিও জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল জরুরি বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। তিনি আরো বলেন আমরা এধরনের দুর্ঘটনা চাইনা। একটি মেধাবী মুখের অকাল মৃত্যু হয়েছে।

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএমএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ