Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাগান থেকে এসএসসি পরীক্ষার্থীর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৪ জুলাই ২০২২, ০১:১৯

মরদেহ উদ্ধার

ভোলা লাইভ: ভোলায় একটি বাগান থেকে ওবায়দুল হক (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জুলাই) সকালে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের রুহিতা গ্রামের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মঙ্গলবার গভীর রাতে দুর্বৃত্তরা ওই কিশোরকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্বজনরা জানান, রাত ৯টায় মোবাইলে কল এলে ওবায়দুল ঘর থেকে বের হয়ে যায়। ফিরতে দেরি হবে জানালেও রাতে আর বাড়ি ফিরেনি। সকালে বাগানে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। স্বজনরা এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ওবায়দুলের বাবা মো. আবদুল মারা যাওয়ার পর মা ফাতেমা বিবির অনত্র বিয়ে হয়। এরপর থেকে ওবায়দুল আলীনগরের চর রুহিতা গ্রামের নানা কাঞ্চন সিয়ালীর বাড়িতে থেকেই পড়াশোনা করত। এবার স্থানীয় পশ্চিম রুহিতা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল তার।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার জানান, বুধবার সকালে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ খবর পেয়ে পুলিশ সদর উপজেলার আলীনগর ইউনিয়নের রুহিতা গ্রামের আলী আশরাফের বাগান থেকে ওবায়দুল হকের মরদেহ উদ্ধার করে।

ঘটনাটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। হত্যাকাণ্ডের বিষয়টি গুরুত্বসহকারে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার কাজ চলছে।

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ