Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পরকীয়ায় বাধা, স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২, ০৭:১৪

স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা

পিরোজপুর লাইভ: বান্ধবীকে পরকীয়া প্রেম করতে নিষেধ করায় পিরোজপুরের নাজিরপুরে এক স্কুলছাত্রীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই ছাত্রীর নাম মোহনা খানম (১৫)।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দিঘীরজান গ্রামে এ ঘটনা ঘটে। আহত মোহনা উপজেলার দিঘীরজান মাধ্যমিক বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ওই স্কুলছাত্রীর বাবা মো. কাইয়ুম শেখ বলেন, আজ দুপুর ১২টার দিকে তার মেয়ে ঘরে বসে বই পড়ছিল। এ সময় পুড়িয়ে হত্যার উদ্দেশে বাঘাজোড়া গ্রামের হান্নান গাজীর ছেলে জিসান গাজী (২২) হঠাৎ ঘরে ঢুকে মোমবাতির আগুন দিয়ে তার মেয়ের গায়ে আগুন ধরিয়ে দেন। এতে মোহনা গুরুতর আহত হয়।

তিনি আরও জানান, জিসান ও তার মেয়ের বিবাহিত এক বান্ধবীর সঙ্গে পরকীয়া চলছিল। মোহনা তার বান্ধবীকে পরকীয়া করতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে জিসান তার গায়ে আগুন ধরিয়ে দেন। জিসান উপজেলার পাতিলাখালী গ্রামের কামরুল হাজরার বাড়িতে ভাড়া থাকেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. দীপান্বীতা দেবনাথ বলেন, আগুনে ওই স্কুলছাত্রীর বুক, পেট ও শরীরের স্পর্শকাতর কিছু অংশসহ প্রায় ৪০ ভাগ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে নাজিরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় অভিযুক্ত জিসানকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ