Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চলন্ত ট্রেনের ছাদে টিকটক, পা পিছলে পড়ে খণ্ড বিখণ্ড দেহ

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২, ০১:৩৬

পা পিছলে পড়ে খণ্ড বিখণ্ড দেহ

ফেনী লাইভ: হায়রে নাচ। জীবন প্রদীপ নিভিয়ে দিল মুহুর্তেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে চলন্ত ট্রেনের ছাদে টিকটকের নাচের ভিডিও করতে গিয়ে নিচে পড়ে মেহেদী হাসান (১৫) নামে এক কিশোরের দেহ খণ্ড বিখণ্ড হয়েছে। সোমবার সকালে কুমিল্লার লাকসাম-চাঁদপুর রেল সড়কের দৌলতগঞ্জ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায় সোমবার (১১ জুলাই) বিকেলে লাকসাম রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র সূত্রধর এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বেলা সাড়ে ১১টায় ওই এলাকায় এ ঘটে ঘটে।

নিহত ব্যক্তি হলেন, ফেনী সদরের দেবীপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান (১৫)। জানা গেছে, আজ সোমবার সকালে চট্টগ্রাম থেকে চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনে করে ফেনী থেকে চাঁদপুরে সহপাঠীদেরকে নিয়ে ঘুরতে যাচ্ছিল নিহত কিশোর।

পরে সকাল সাড়ে ১১টায় লাকসাম-চাঁদপুর রেলগেট এলাকায় আসলে তখন ট্রেনের ছাদে বন্ধুদের সঙ্গে নাচ করছিল ওই কিশোর। এ সময় ডিস লাইনের তারে পেঁচিয়ে হাত ফসকে ট্রেনের নিচে পড়ে ছয় টুকরো হয়ে যায় তার দেহ।

লাকসাম রেলওয়ে থানার এসআই সুনীল চন্দ্র সূত্রধর বলেন, সোমবার সকালে সাগরিকা এক্সপ্রেসের ছাদ থেকে পড়ে কিশোরটি নিহত হয়। তার শরীর ছয়টি টুকরো হয়েছে। তিনি আরও বলেন, এ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

কিশোরের সহপাঠীদের কাছ থেকে জানতে পেরেছি তারা ফেনী থেকে চাঁদপুর রেলপথে চিতোষী রেল স্টেশন লাকসাম শ্রীয়াং নানার বাড়িতে ঘুরতে যাচ্ছিল। তবে লাকসাম জংশনের অদূরে চাঁদপুর রেলগেট এলাকায় আসলে হাত ফসকে ট্রেনের নিচে পড়ে যায় কিশোরটি।

লাকসাম রেলওয়ে পুলিশ জানায়, নিহত মেহেদী হাসানসহ তার কয়েকজন বন্ধু চট্টগ্রাম থেকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ছাদে বসে চাঁদপুর যাচ্ছিল ও টিকটক ভিডিও রেকর্ডিয়ের জন্য নাচানাচি করছিল। লাকসাম রেলওয়ে থানার সুনীল চন্দ্র সূত্রধর জানান, মরদেহ উদ্ধার করে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এলাকায় চাঞ্চল্যের সুস্টি করে ঘটনাটি।


ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ