Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
এতে আহত ১১

ঈদে ঘুরতে গিয়ে লক্ষ্মীপুরে হামলার শিকার একদল যুবক

প্রকাশিত: ১১ জুলাই ২০২২, ০৮:৪৪

ঈদে ঘুরতে গিয়ে লক্ষ্মীপুরে হামলার শিকার একদল যুবক

লক্ষ্মীপুর লাইভ: ঈদে ঘুরতে গিয়ে লক্ষ্মীপুরে হামলার শিকার হয়েছে একদল যুবক। এদের মধ্যে অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর কয়জন আছেন হাসপাতালে ভর্তি। লক্ষ্মীপুরে ঈদের দিন ঘুরতে গিয়ে নৌকার ভাড়াকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে।

এতে অন্তত ১১ জন আহত হয়েছেন। এর মধ্যে চারজনকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। রোববার (১০ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলা টুমচর ইউনিয়নে কালিরচর খেয়াঘাটের দক্ষিণ পাড়ে এ হামলা হয়।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেছে। আহতরা হলেন তানজিদ রাহাত, আব্দুল্লাহ আল নিলয়, সম্রাট, আরিফ হোসেন, রিপন, মো. আলী, মো. রাজন ও রিপনসহ ১১ জন। তারা সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বড় বাড়ির বাসিন্দা।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, ঈদের আনন্দ উপভোগ করতে তারা একসঙ্গে ঘুরতে বের হন। গ্রামের পাশে বয়ে যাওয়া রহমখালী খাল দেখতে যান। সেখানে নৌকার মাঝি খোরশেদের সঙ্গে ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয় তানজিদের।

এসময় নৌকায় থাকা সাহেদ নামে অন্য এক ব্যক্তি মাঝির পক্ষ নিয়ে তাদের মারধরে উদ্যত হন। মোবাইলে খবর পেয়ে সাহেদের লোকজন এসে হামলা চালায়।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. খুরশিদ আলম বলেন, অভিযুক্ত সাহেদ কালিরচর গ্রামের চিহ্নিত বখাটে। কারণে-অকারণে তিনি সবসময় বেপরোয়া থাকেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন জানান, খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেছেন। এ এলাকায় উত্তেজনা রয়েছে।


ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএমসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ