Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টিকটকে ফাঁসের ভিডিও বানাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

প্রকাশিত: ৯ জুলাই ২০২২, ০২:১৪

স্কুলছাত্রী সানজিদা আক্তার

নোয়াখালী লাইভ: টিকটকে ফাঁসির ভিডিও বানাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর চাটখিল উপজেলায়। টিকটক ভিডিও মুঠোফোনে ধারণ করতে গিয়ে গলায় ফাঁস লেগে ওই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

মৃত ওই স্কুলছাত্রীর নাম সানজিদা আক্তার (১১)। সে উপজেলার শিবপুর গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে এবং শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, বিকেলে পরিবারের সবার অজান্তে সানজিদা আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও ধারণ করতে যায়। এ সময় অসাবধানতাবশত পা ফসকে আলমারি থেকে পড়ে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে যায় তার। এদিকে পাশের রুমে তার মা ঘুমিয়ে ছিলেন। খাবার পানি নিতে সানজিদার রুমে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখেন তার মা। পরে দ্রুত তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন জানান, স্কুলছাত্রী সানজিদা টিকটকের ভিডিও বানাতে গিয়ে অসাবধাতাবশত গলায় ফাঁস লেগে মারা যায় বলে জানিয়েছে নিহতের পরিবার। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়।

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ