Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
টিচার্স ট্রেনিং সেন্টারে যাওয়া হলোনা

ট্রাকচাপায় চার শিক্ষকসহ ৫ জন প্রাণ হারালেন

প্রকাশিত: ২৪ জুন ২০২২, ২২:৪৮

চার শিক্ষকসহ ৫ জন প্রাণ হারালেন

নওগাঁ লাইভ: স্বজনদের সাথে আর কোন কথা বলবেন না। ক্লাস করাবেন না। পাঠদান চিরদিনের জন্যে বন্ধ হয়েগেছে। চার শিক্ষকসহ ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে তাজা তাজা ৫টি দেহ। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নওগাঁ সদর উপজেলার বাবলাতলি নামক এলাকায় ট্রাকচাপায় চার শিক্ষকসহ ৫ জন প্রাণ হারিয়েছেন। নিহতরা সবাই সিনএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছে আরও কয়েকজন। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধে একজনের অবস্থা সঙ্কটাপন্ন।

নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবতলি মোড়ে শুক্রবার সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে। নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার বাদ মেহেন্দা গ্রামের মৃত আতোয়ার আলী মাস্টারের ছেলে দেলোয়ার হোসেন (৪৭), বিজলী গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মকবুল হোসেন (৫৮), রামপুরা গ্রামের গোলাম নবীর স্ত্রী জান্নাতুল নেছা (৩৫), সুন্দরগঞ্জ গ্রামের লেলিন হোসেন এবং ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা ও সিএনজি চালক সেলিম হোসেন (৪৫)। স্বজনদের বাড়িতে শোকের মাতম চলছে।

এলাকাবাসী ও পুলিশ জানান, নিয়ামতপুর উপজেলা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নওগাঁর টিচার্স ট্রেনিং সেন্টারে আসছিলেন কয়েকজন শিক্ষক। পথিমধ্যে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবতলি মোড়ে সিএনজিটি পৌঁছালে নওগাঁ শহর থেকে ছেড়ে আসা পোলট্রির খাবারবোঝাই একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দিয়ে সড়কের পাশে উল্টে যায়। এসময় যাত্রীসহ অটোরিকশাটি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই পাঁচ জন মারা যান। বাকীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নওগাঁ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাহমুদুল হাসান বলেন, আমরা খবর পেয়েই ঘটনাস্থল এসে উদ্ধার কাজ শুরু করি। একে একে পাঁচ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধার কাজ চলমান রয়েছে। তিনি আরো বলেন, পাশের লিংক রোড থেকে মাটি বহনকারী একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে মূল সড়কে চলে আসে। মাটিবাহী ওই ট্রাক্টরকে রক্ষা করতে গিয়ে মুরগীর খাদ্যবাহী ট্রাকের চালক সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়।

এ বিষয়ে ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব আলম জানিয়েছেন, নিহতদের মধ্যে চারজন শিক্ষক। তারা প্রশিক্ষণের জন্য নওগাঁয় যাচ্ছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। নওগাঁ সদর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমরা ৫জন নিহত হওয়ার খবর পেয়েছি। মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও ট্রাকের চালক পালিয়ে গেছে। নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ