Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মোবাইলে গেম খেলতে নিষেধ করায় স্কুলছাত্রের আত্মহত্যা

প্রকাশিত: ৯ জুন ২০২২, ০২:৩৬

ছবি: সংগৃহীত

রংপুর লাইভ: মোবাইলে গেম খেলতে নিষেধ করায় অভিমান আর রাগে নিজের জীবনটাই শেষ করে দিল স্কুলছাত্র। ঘটনাটি ঘটেছে রংপুরের মিঠাপুকুরে। মঙ্গলবার রাতে শোওয়ার ঘরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার তার লাশ দাহ করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আত্মহত্যা করা ওই শিক্ষার্থীর নাম শ্রী নিরব (১২)। সে উপজেলার বড়বালা ইউনিয়নের নীশি চন্দ্র শীলের একমাত্র ছেলে এবং ছড়ান উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

এলাকাবাসি বলছেন, নিরবের বাবা নীশি চন্দ্র স্থানীয় ছড়ান বন্দরে সেলুনে কাজ করেন। মঙ্গলবার রাত ৮টার দিকে নীশি চন্দ্র বাড়ি গিয়ে দেখেন, নিরব ঘরে বসে মোবাইলে গেম খেলছে। এসময় তিনি ছেলেকে গেম খেলতে নিষেধ করেন এবং মোবাইল ফোনটি কেড়ে নেন। এতে ক্ষুদ্ধ হয়ে ছেলেটি শোওবার ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ পরও ঘর থেকে বের না হওয়ায় দরজায় কড়া নেড়ে তাকে ডাকাডাকি করে বাড়ির লোকজন। কিন্তু সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখে সিলিং ফানের সাথে ঝুলছে নিরব। পরে তাকে উদ্ধার করে স্বজনরা স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে নিরবকে মৃত ঘোষণা করা হয়।

বড়বালা ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম সরকার স্বপন জানান, বাবা-মার ওপর অভিমান করেই নিরব আত্মহত্যা করেছে। তার পরিবার গরীব মানুষ। তাই, তাদের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই লাশ দাহ করার অনুমতি দেওয়া হয়েছে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় ছেলেটির বাবা নীশি চন্দ্র থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

ঢাকা, ০৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ