Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জিন তাড়ানোর নামে স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন তারপর...

প্রকাশিত: ৪ জুন ২০২২, ১০:২৫

স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন

চট্টগ্রাম লাইভ: যৌন হয়রানির কৌশল পাল্টেছে। নানানজন নানান অভিনব কায়দায় এই হয়রানি করে বেড়াচ্ছে বলে হর হশেশাই মিলছে অভিযোগ। এবার ভিন্ন কায়দা। চট্টগ্রামে ঝাড়ফুঁক করে জিন তাড়ানোর নামে দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে সদরঘাট থানার দারোগাহাট রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এলাকাবাসি ও পুলিশ জানায়, ওই স্কুলছাত্রী তিন মাস ধরে অসুস্থ। বিভিন্ন চিকিৎসকের শরণাপন্ন হয়েও সুস্থ না হওয়ায় স্থানীয় এক ব্যক্তির পরামর্শে বৃহস্পতিবার তাকে আশিকুলের কাছে নিয়ে যান তাঁর বাবা। আশিকুল মেয়েটিকে দেখেই বলে, তাকে জিনে ধরেছে। দ্রুত চিকিৎসা করা না হলে তিন দিনের মধ্যে তার মৃত্যু হতে পারে। এ জন্য ২১ হাজার টাকা দাবি করে ওই যুবক। মেয়েটির মৃত্যুর কথা শুনে হতবিহ্বল বাবা তাৎক্ষণিক ১০ হাজার টাকা জোগাড় করে দেন।

এ বিষয়ে সদরঘাট থানার ওসি খায়রুল ইসলাম জানান, ঝাড়ফুঁকের এক পর্যায়ে আশিকুল বলে, জিন তাড়াতে হলে মেয়েটিকে একা রাখতে হবে। সবাইকে বের করে দিয়ে ঘরের দরজা-জানালা বন্ধ করে মেয়েটির ওপর যৌন নিপীড়ন চালায় সে। বিষয়টি বুঝতে পেরে মেয়ের বাবা স্থানীয়দের সহায়তায় তাকে আটকে রেখে পুলিশে খবর দেন। তার বিরুদ্ধে মেয়েটির বাবা বাদী হয়ে মামলা করেছেন।

অভিযুক্ত যুবক আশিকুল ইসলাম বাঁশখালী থানার সরলবাজার এলাকার হাবীবুল আলমের ছেলে এবং দারোগাহাট নসু মালুম মসজিদের মুয়াজ্জিন।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ