Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমিকের সঙ্গে বিয়েতে আপত্তি, স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ৩ জুন ২০২২, ০৫:১৩

ছবি: সংগৃহীত

দিনাজপুর লাইভ: প্রেমিকের সঙ্গে বিয়ে না হওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী। মৃত ওই স্কুলছাত্রীর নাম শামিমা আক্তার (১৪)। বৃহস্পতিবার (২ জুন) সকালে দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার ছাতনী রাউতারা গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত শামিমা আক্তার নবম শ্রেণির শিক্ষার্থী এবং ওই গ্রামের এনতাজ আলীর মেয়ে।

এলাকাবাসী বলছেন, স্কুলছাত্রী শামিমার দূর সম্পর্কের এক চাচার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কে দুজন চাচা-ভাতিজি হওয়ায় পরিবারের কেউ-ই এই সম্পর্ক মেনে নেয়নি। এ কারণে তারা গতকাল রাতেই অন্যত্র গিয়ে বিয়ে করার পরিকল্পনা করে। কিন্তু বিষয়টি শামিমার বাড়ির লোকজন জানতে পেরে তাকে বাধা দেয় এবং বুঝিয়ে রাতে বাড়িতেই রাখে। পরে সকালে ঘরে একা সময় পেয়ে গলায় উড়না পেঁচিয়ে ফাঁস দেয়। বাড়ির লোকজন জানতে পেরে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্যামল কুমার দাস জানান, হাসপাতালে নেওয়ার পূর্বেই মেয়েটির মৃত্যু হয়েছে। তার গলায় দাগ রয়েছে।

এ বিষয়ে হাকিমপুর থানার ওসি খায়রুল বাশার শামীম বলেন, খবর পেয়ে পুলিশের একটি ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর আবদুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। তদন্ত শেষে এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ