teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে চার ছাত্রী আহত

Md Akramuzzaman | প্রকাশিত: ১৮ মে ২০২২ ১৯:৪১

প্রকাশিত: ১৮ মে ২০২২ ১৯:৪১

ছবি: সংগৃহীত

লালমনিরহাট লাইভ: শিক্ষার্থীরা ক্লাস করছেন আর ঠিক এমন সময় হঠাৎ করেই খুলে পড়লো শ্রেণিকক্ষের ফ্যান। ঘটনাটি ঘটেছে লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে। এতে আহত হয়েছেন চারজন ছাত্রী।

বুধবার (১৮ মে) দুপুরে ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ক্লাস চলাকালীন সময়ে এই দূর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আহত শিক্ষার্থীরা হলেন- নবম শ্রেণির ছাত্রী হিতৈষী রায়, সাবিহা, জাহান এরিনা ও সিফা।

এ বিষয়ে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আওয়াল জানান, নবম শ্রেণিতে সহকারী শিক্ষক সুব্রত রায় ইংরেজি ক্লাস নিচ্ছিলেন। এ সময় নবম শ্রেণির শ্রেণিকক্ষ থেকে ছাত্রীদের চিৎকার শুনে ছুটে গিয়ে দেখি সিলিং ফ্যান খুলে পড়েছে। এতে ফ্যানের নিচে থাকা চার ছাত্রী আহত হয়েছে।

তিনি আরও জানান, আহত ওই চার ছাত্রীকে তাৎক্ষণিক সদর হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে আহত তিন ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং হিতৈষী রায়ের কপালে আঘাত লেগে কেটে যাওয়ায় সেলাই দেয়া হয়েছে। তবে আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে চার ছাত্রীকেই বাড়ি পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামীমা বেগমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি অসুস্থ থাকায় রংপুরে চিকিৎসা নিচ্ছেন বলে জানান।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: