Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভুট্টাক্ষেত থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৬ মে ২০২২, ০৩:১৪

ছবি: সংগৃহীত

লালমনিরহাট লাইভ: গরুকে ঘাস খাওয়াতে গিয়ে একটি ভুট্টাক্ষেতে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নে। জানা গেছে, ওই শিক্ষার্থীর মৃগী রোগ ছিল। এর ফলে ভুট্টাক্ষেতের পানিতে পড়ে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রোববার (১৫ মে) সকালে ঐ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ককোয়াবাড়ি গ্রামে একটি ভুট্টাক্ষেতে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। মৃত ওই শিক্ষার্থীর নাম ফারজিনা আক্তার। তিনি ওই এলাকার আব্দুর রহমানের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী।

ওই স্কুলছাত্রীর বাবা আব্দুর রহমান বলেন, ফারজিনার মৃগী রোগ ছিল। ফারজিনা গরুকে ঘাস খওয়ানোর জন্য গতকাল বিকালে বৃষ্টির মাঝে ভুট্টাক্ষেতের দিকে গরু নিয়ে যায়। এরপর সন্ধ্যা গড়িয়ে গেলেও ফারজিনা আর বাসায় ফিরেনি। গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত খোঁজাখুঁজির পর ফারজিনার মরদেহ ভুট্টাক্ষেতে পাওয়া গেল।

এ বিষয়ে পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করার জন্য ঘটনাস্থলে এসেছি। ময়না তদন্ত শেষে রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ