Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২, ০২:২১

শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

লাইভ প্রতিবেদক: নওগাঁর ধামইরহাট উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী কার্যালয়ে ২০২১-২২ অর্থ বছরের বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় বৃহস্পতিবার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়।

জানা গেছে, উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ কর্মসূচি পালন করা হয়। এতে উপজেলার ১০০ জন প্রাথমিক শিক্ষার্থীর প্রত্যেককে ২৪শত টাকা, ৫০ জন মাধ্যমিক শিক্ষার্থীদের প্রত্যেককে ৬ হাজার টাকা এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে ২৫ জন শিক্ষার্থীদের ৯ হাজার ৬ শত করে মোট ৭ লাখ ৮০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সভাপতি শহীদুজ্জামান সরকার উপস্থিত থেকে এসব শিক্ষাবৃত্তি ও বাইসাইকে বিতরণ করেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সহকারী কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওসি মোজাম্মেল হক কাজী, সমাজসেবা অফিসার সোহেল রানা, সঞ্চালক একাডেমিক সুপারভাইজার কাজল কুমার সরকার, উপজেলা পারগানা সেবান্তিয়ান হেমরম, সম্পাদক খুরশিদ পাহান, উপদেস্টা নরেন হাসদা, জিল্লু মার্ডি, আদিবাসী সমিতির সভাপতি ইশ্বর মার্ডি, সম্পাদক বিশ্বনাথ টুডু, উপজেলা প্রেসক্লাব সভাপতি আবু মুছা স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ