Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নেত্রকোনায় উপবৃত্তির চেক বিতরণ

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ০১:৪০

উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠান

নেত্রকোনা লাইভ: নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৪০ জন শিক্ষার্থীর মাঝে উপবৃত্তির চেক বিতরণ করা হয়। প্রাক প্রাথমিক থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ৩০ জন শিক্ষার্থীকে ১ হাজার ২০০ টাকা করে এবং ষষ্ঠ থেকে দশম শ্রেণির ১০জন শিক্ষার্থীকে ৩ হাজার টাকা করে উপবৃত্তির চেক প্রদান করা হয়।

সম্প্রতি উপবৃত্তির চেক প্রদান উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে চেক তুলে দেন নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমান। এ সময় বীরমুক্তিযোদ্ধা ও তাদের পোষ্যদের আত্মকর্মসংস্থানের জন্য চেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের ঋণ বিতরণ করা হয়। করোনার প্রণোদনার অংশ হিসেবে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে উপজেলার ১৫ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে অনুদানের চেক দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্সের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পূর্বধলা উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার সুমি, পূর্বধলা থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, সাধারণ সম্পাদক মো. জায়েজুল ইসলামসহ অনেকে।

চেক বিতরণের মতবিনিময় সভায় জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমান উপজেলার, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, সমাজসেবা বিষয়ক কার্যক্রম সম্পর্কে সার্বিক খোঁজ খবর নেন। এ সময় তিনি করোনার টিকা গ্রহণে আরও জোরদার পদক্ষেপ গ্রহণ করার তাগিদ দেন।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ