Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাদারীপুরে ভ্যান উল্টে দুই স্কুলছাত্রের প্রাণ অবসান

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২, ০০:৪৫

ছবি: নিহত রিফাত ও রমজান

মাদারীপুরের কালকিনিতে ভ্যাটারীচালিত ভ্যান উল্টে সপ্তম শ্রেণির দুই ছাত্র রিফাত ও রমজান নিহত হয়েছে। এ সময় আহত হয় ভ্যানচালক ইব্রাহীম। বুধবার (১৩ এপ্রিল) রাত ৯টার দিকে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিফাত হোসেন (১২) ভবানীপুর এলাকার মনজু খানের ছেলে ও রমজান মিয়া (১২) সিডিখান এলাকার জামাল কবিরাজের ছেলে। আহত ইব্রাহীম হোসেন (১১) ভবানীপুর এলাকার বেলাল শিকদারের ছেলে। আহত ও নিহতরা সবাই কালকিনি উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালকিনির মিয়ারহাট থেকে বন্ধু ইব্রাহীমের ভ্যাটারীচালিত একটি ভ্যানে বন্ধু রিফাত ও রমজান ঘুরতে বের হয়। ভবানীপুর এলাকায় আসলে সামনে একটি কুকুর ভ্যানের চাকার নিচে ঢুকে পড়ে। এতে ভ্যানটি উল্টে আহত হয় তিন বন্ধু।

তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রিফাত ও রমজানকে মৃত ঘোষণা করেন। এদিকে রিফাত ও রমজানের মৃত্যুতে দুই পরিবারের মাঝে চলছে শোকের মাতম।

মাদারীপুরের কালকিনি থানার ওসি মো. ইশতিয়াক আশফাক রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চালক অপ্রাপ্ত বয়স্ক হওয়ার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঢাকা, ১৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ