Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমিকার বাড়িতে গিয়ে মারধরের শিকার স্কুলছাত্র, তারপর...

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২২, ০১:৩১

প্রতীকী ছবি

পাবনায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে মারধর শিকার হয়েছে শাহ আলম (১৭) নামে এক স্কুলছাত্র। মারধরের এই অপমান সহ্য করতে পারেনি ওই স্কুলছাত্র। অভিমানে, রাগে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্কুলছাত্র শাহ আলম সদরের জালালপুর এলাকার আসাদুল সরদারের ছেলে ও ক্যালিকো মিল এলাকার রাজাপুর কসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বুধবার (১৩ এপ্রিল) সকালে সদরের জালালপুরে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

জানা গেছে, জালালপুর এলাকার এক মেয়ের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল শাহ আলমের। কিন্তু ছয় মাস আগে হঠাৎ করেই ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। তবে সেই বিয়ে বেশিদিন টেকেনি। চার মাসের মাথায় তার বিবাহবিচ্ছেদ ঘটে। পরে মঙ্গলবার রাতে বিয়ের প্রস্তাব নিয়ে ওই মেয়ের বাড়িতে যায় শাহ আলম। সে বলে, আপনার মেয়ের বিয়ে হয়েছে তাতে সমস্যা নেই। আমি এখন আপনার মেয়েকে বিয়ে করতে চাই। মেয়ের পরিবারের লোকজন এই কথা শোনার সঙ্গে সঙ্গে তাকে বেধড়ক মারপিট করে বাড়িতে পাঠিয়ে দেয়।

পরে বাড়িতে ফিরে নামাজ পড়ে রাত সাড়ে ১১টার দিকে রুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। সেহরির সময় মা ডাকাডাকি করলে কোনো সাড়া না পেয়ে দড়জা ভাঙেন। দেখেন ঘরের আড়ার সঙ্গে ছেলে ঝুলছে। পরে স্থানীয়রা উদ্ধার করে থানা পুলিশকে খবর দেয়। সকালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

শাহ আলমের বাবা আসাদুল সরদার বলেন, আমার ছেলে অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। তাকে ঘিরে অনেক আশা ছিল। কিন্তু সব আশা, স্বপ্ন আজ মাটি হয়ে গেল। আমার নিরীহ ছেলের আত্মহত্যার জন্য যারা প্ররোচনা দিয়েছে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাই।

পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, একটি মেয়ের সঙ্গে ছেলেটির প্রেমের সর্ম্পক ছিল। তার সঙ্গে মনোমালিন্য হওয়ায় সে আত্মহত্যা করেছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরিবার এ বিষয়ে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ