Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিখোঁজের ২৪ ঘন্টা পরে পুকুরে মিলল শিক্ষার্থীর লাশ!

প্রকাশিত: ৭ জুন ২০২০, ২২:২৩

লাইভ প্রতিবেদকঃ সাভারে আশুলিয়ার গুমাইল এলাকায় নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পরে পুকুর থেকে ভাসমান অবস্থায় নাবিল আহমেদ নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সাঁতার না জানার কারণে দুর্ঘটনাবশত পুকুরে ডুবেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন নিহতের স্বজন ও পুলিশ।

রোববার সকালে আশুলিয়ার গুমাইল এলাকার একটি নির্জন পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নাবিল আহমেদ (১৬) আশুলিয়ার গুমাইল স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। সে গুমাইল এলাকার খোরশেদ আলমের ভাড়াটিয়া শহিদুল ইসলামের ছেলে।

এ বিষয়ে জানতে চাইলে শহিদুল ইসলাম জানান, গতকাল শনিবার সকাল ৭টার দিকে এক বন্ধুর সাথে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বেরিয়ে যায় নাবিল। এরপর সন্ধ্যা হয়ে গেলেও আর বাড়িতে ফিরে আসেনি সে।

পরে রোববার সকালে তাদের ভাড়া বাসার নিকটবর্তী একটি নির্জন পুকুরে তার ছেলের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, তার ছেলে সাঁতার জানতেন না। আর সাঁতার না জানার কারণে দুর্ঘটনাবশত পুকুরের পানিতে পড়ে গিয়ে ডুবে মারা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা জানান, স্থানীয়দের খবরে গুমাইল এলাকার একটি নির্জন পুকুর থেকে ভাসমান অবস্থায় নাবিল নামে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের শরীরে কোনো প্রকার আঘাতের চিহ্ন না থাকার কারণে এবং পরিবারের দেয়া তথ্যে প্রাথমিক তদন্তে ওই শিক্ষার্থী পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ০৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ