মিরপুর বাঙলা ক‌লে‌জ ক্যাম্পাস থেকে যুবকের লাশ উদ্ধার


Published: 2022-01-14 07:03:33 BdST, Updated: 2022-01-19 07:01:17 BdST

লাইভ প্রতিবেদক: এবার কলেজ ক্যাম্পাস থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রাত ১১টা পর্যন্ত তার কোন পরিচয় জানা যায়নি। রাজধানীর মিরপুরে সরকারি বাঙলা কলেজের নির্মাণাধীন ৮নং ভবন থে‌কে ওই অজ্ঞাত যুবকের লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

কলেজ কর্তৃপক্ষ জানান বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় কলেজের কর্মচারীরা ফোন করে সংশ্ষ্টিদের জানান। পরে তারা পুলিশকেও জানান।

এ ব্যাপারে দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদ আমরা একজন যুবকের লাশ উদ্ধার করেছি। কিন্ত তার কোন পরিচয় এখনও পাওয়া যায়নি। তিনি বলেন, সন্ধ্যার পর কলেজ কর্তৃপক্ষের ফোনে থানা পুলিশ অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে।

এখন পর্যন্ত ওই যুবকের নাম-পরিচয় জানা যায়নি। তিনি বাঙলা কলেজের ছাত্র ছিলেন কি না, তা-ও জানা যায়নি। লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। রাত ১১টা পর্যন্ত কোন পরিচয় মিলেনি।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।