করোনা কাড়ল প্রাথমিকের প্রধান শিক্ষিকার প্রাণ


Published: 2021-06-07 16:46:02 BdST, Updated: 2021-06-18 09:27:37 BdST

লাইভ প্রতিবেদক: করোনা ভাইরাসের থাবায় দেশে প্রতিদিন মৃতের তালিকা দীর্ঘ হচ্ছে। এবার এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়ে ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আক্তারের (৫০) মৃত্যু হয়েছে।

রোববার (৬ জুন) রাতে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি কসবা পৌর এলাকার তারাপুর ইদ্রিছ মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন।

তিনি এক ছেলে ও এক মেয়ের মা। এর আগে তিনি কসবা পৌর শহরের বগাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। সেলিনা আক্তারের স্বামী মো. বদিউল আলম সরকার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাসিন্দা। তিনি অগ্রণী ব্যাংক লিমিটেড আখাউড়া শাখার ব্যবস্থাপক।

এ বিষয়ে সেলিনা আক্তারের বড় ভাই কসবা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনিছুল হক ভূঁইয়া জানান, ‘সেলিনা ক্যানসারে ভুগছিলেন। পাশাপাশি সম্প্রতি করোনায় আক্রান্ত হন। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।’

আনিছুল হক আরও জানান, ‘আমাদের ভাইবোনদের মধ্যে সবার ছোট ছিল সেলিনা। সে এভাবে আমাদের ছেড়ে চলে যাবে কখনো ভাবতে পারিনি।’

ঢাকা, ৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।