ডেটিংয়ে ডেকে ক্লাসের ফার্স্টগার্লকে ধর্ষণের পর হত্যা!


Published: 2020-01-21 18:30:25 BdST, Updated: 2020-02-22 03:39:53 BdST

নোয়াখালী লাইভঃ ডেটিংয়ে ডেকে ক্লাসের ফার্স্টগার্লকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। এঘটনায় ওই বয়ফ্রেন্ডের বন্ধু-বান্ধবীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর সোনাইমুড়িতে।

সোমবার রাতে উপজেলার বজরা ইউনিয়নের রশিদপুর গ্রামের বেগমের বাড়ির উত্তর পার্শ্বের বাগান বাড়ি থেকে ওই রিয়া মনি নামে ওই ছাত্রীর লাশ উদ্ধার করছে পুলিশ। রিয়া মনি উপজেলার রশিদপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির একাধিকবার বৃত্তিপাপ্ত মেধাবী ছাত্রী ও রশিদপুর গ্রামের আবদুর রশিদ মুন্সি বাড়ির আব্দুল গফুরের ছোট মেয়ে।

জানা যায়, সোমবার সকালে তানজিনা আক্তার রিয়া মনি স্কুলে গিয়ে নিখোঁজ হন। ফেরার পথে ওই ছাত্রীকে ডেটিংয়ে নিয়ে যায় বয়ফ্রেন্ড হাবিব। পরে বাগানবাড়ি থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে রিয়া মনিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

এসএসসি পরিক্ষার্থী হাবিবের সাথে রিয়া মনির প্রেমের সম্পর্ক চলছিল। ঘটনার দিন নিঝুম বাগানে তাদের গল্প করতে দেখেছে একাধিক ব্যক্তি। এরই একপর্যায়ে রিয়া মনিকে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা ধারণা করছে।

এ ঘটনায় হাবিবের বন্ধু একই বাড়ির মুজিবুল হকের ছেলে রাজিব, আবদুর রাজ্জাকের ছেলে জয়নাল, তোফায়েল আহম্মদের মেয়ে পেন্সি আক্তার, মোস্তফার মেয়ে সুমাইয়া আক্তার ও চটপটি বিক্রেতা মোহনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ জানান, ওই ছাত্রীর লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।