বয়ফ্রেন্ডের কাণ্ড : ডেটিংয়ে ডেকে গণধর্ষণ, জীবন দিল ছাত্রী!


Published: 2018-11-07 02:14:28 BdST, Updated: 2018-11-17 23:51:14 BdST

পাবনা লাইভ : ছাত্রীকে ডেটিংয়ে ডেকে ভয়ংকর হয়ে উঠেছে কথিত বয়ফ্রেন্ড। বন্ধুদের নিয়ে মিলেমিশে ওই ছাত্রীকে গণধর্ষণ করেছে ওই বয়ফ্রেন্ড। লজ্জায় অপমানে নিজেকে আর ধরে রাখতে পারেননি ওই ছাত্রী। আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নিয়েছেনি তিনি। এর আগে একটি চিঠিতে জড়িতদের নাম লিখে গেছেন তিনি। পাবনার সুজানগরের ঘটনা এটি।
ওই ছাত্রীর নাম মুর্শিদা খাতুন।

পুলিশ ও পরিবার জানায়, সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের শ্রীপুর গ্রামের মেয়ে এবং মালিফা সেলিম রেজা হাবিব ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী মুর্শিদার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই এলাকার মৃত রজব আলীর ছেলে ছোবদুল খানের। ওই ছাত্রীকে ডেটিংয়ের জন্য কাশিনাথপুরে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে বয়ফ্রেন্ড ছোবদুল ও তার সহযোগীরা। পরদিন শুক্রবার এ ঘটনা কাউকে না জানানোর জন্য শাসিয়ে দিয়ে কলেজ ছাত্রীকে বাড়িতে পাঠিয়ে দেয় অভিযুক্তরা। বাড়ি ফিরে এ অপমান সইতে না পেরে বিষপান করে ধর্ষণের শিকার কলেজছাত্রী। মুমুর্ষ অবস্থায় তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোমবার রাতে ওই ছাত্রীর মৃত্যু হয়। মঙ্গলবার সকালে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

সুজানগর থানার ওসি শরিফুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে ময়না তদন্ত শেষে ওই ছাত্রীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা বাদি হয়ে ছোবদুলকে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন বলে উল্লেখ করেছেন ওসি।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।