টেস্ট পরীক্ষায় ছোট বোন পাস, বড়বোনের আত্মহত্যা!


Published: 2018-11-07 01:26:12 BdST, Updated: 2018-11-18 01:53:31 BdST

সুনামগঞ্জ লাইভ : টেষ্ট পরীক্ষায় ফেল করায় ভয়ংকর পথ বেছে নিয়েছে এক ছাত্রী। না ফেরার দেশে চলে গেছে সে। সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকায় ওই ছাত্রী আত্মহত্যা করেছে। তার নাম সুম্মিতা রানী গোপ। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ ও স্কুল ছাত্রীর পরিবারের লোকজন জানান, জগন্নাথপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের যাত্রাপাশা এলাকার অমূল্য গোপের মেয়ে উপজেলার আব্দুস সোবহান হাই স্কুলের ১০ শ্রেণীর ছাত্রী সুম্মিতা। এবারের এসএসসি পরীক্ষার জন্য টেস্ট পরীক্ষায় অংশ নেয় সে। রোববার প্রকাশিত ফলাফলে সে ফেল করে। তবে তার ছোট বোন পাশ হয়। গত বছরও সুম্মিতা টেষ্ট পরীক্ষায় ফেল করেছিল। একারণে সে মানসিকভাবে দুর্বল হয়ে পড়ে। দুই দুই বার টেষ্ট পরীক্ষায় ফেল করে মনের দুঃখে পরিবারের লোকজনের অগোচরে সোমবার রাতে বসতঘরের একটি কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে পড়ে সুম্মিতা।

পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য বিভাগের কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য মরহে মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।