ইসলামী জলসায় যেতে টাকা না পেয়ে ভয়ংকর পথে ছাত্রী!


Published: 2018-11-05 08:19:30 BdST, Updated: 2018-11-16 22:34:01 BdST

পাবনা লাইভ : ইসলামী জলসায় যেতে টাকা না পেয়ে ভয়ংকর পথ বেছে নিয়েছে এক ছাত্রী। মায়ের সঙ্গে অভিমান করে না ফেরার দেশে চলে গেছে রিয়া খাতুন নামে ওই ছাত্রী। শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। চাটমোহর উপজেলার মহেলা গ্রামে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ওই ছাত্রী। সে পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে ও মহেলা বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

স্কুল ছাত্রীর পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় রিয়া ইসলামী জালসা শুনতে যাওয়ার জন্য মা আজিরন খাতুনের কাছে পাঁচশ টাকা চায়। আজিরন খাতুন টাকা কম দিতে চাওয়ায় অভিমান করে জালসা শুনতে না গিয়ে ঘরের রজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে রিয়া। রাত সাড়ে ১০টার দিকে তার কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে তাকে ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় দেখতে পান অভিভাবকরা। পরে পুলিশে খবর দেন স্বজনরা।

এ ব্যাপারে চাটমোহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, রিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।