ফেসবুকে প্রশ্ন ফাঁসের অভিযোগে আটক কলেজ ছাত্র


Published: 2018-11-04 18:52:24 BdST, Updated: 2018-11-16 22:31:07 BdST

লাইভ প্রতিবেদক: চলমান জেএসসি পরীক্ষাসহ বিভিন্ন পরিক্ষার প্রশ্নপত্র বিক্রির অভিযোগে মো: শরিফুল ইসলাম নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে ডোমার থানা পুলিশ। দীর্ঘদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রশ্নপত্র ফাঁসের বিভিন্ন তথ্য ছড়িয়ে আসছিল অভিযুক্ত কলেজ ছাত্র মো: শরিফুল ইসলাম।

এবিষয়ে জানাতে চাইলে ডোমার থানার পুলিশ উপ-পরিদর্শক গোলাম মোস্তফা ক্যাম্পাসলাইভকে জানান, গ্রেপ্তাারকৃত শরিফুল, রোমান খান নামে একটি ফেইক আইডি খুলে ফেসবুকে টাকার বিনিময়ে বিভিন্ন পরীক্ষায় প্রশ্নপত্র বিক্রি করার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করেছে। সে শিবু আহমেদ নামে আরেকটি ফেইক আইডি হতে সেই প্রশ্নপত্র সংগ্রহ করে। সারাদেশে প্রশ্নপত্র ফাঁস চক্রের সঙ্গে সে জড়িত আছে কিনা সে বিষয়ে অধিক জিজ্ঞাসাবাদের পর নিশ্চত হওয়া যাবে বলে তিনি জানান।

জানা গেছে, নীলফামারীর ডোমার পৌরসভার কাজিপাড়া এলাকার নিজ বাড়ি হতে তাকে আটক করা হয়। আব্দুল আজিজের ছেলে। ডোমার সরকারী কলেজের বাংলা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। তার বিরুদ্ধে সদ্য পাশ হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের হয়েছে। যা এ আইনে সারা দেশের মধ্যে তৃতীয় ও ডোমার থানার প্রথম মামলা।

 

 

ঢাকা, ৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।