teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ডিএলএ পাইপার গ্লোবাল স্কলারশিপের আবেদন শুরু

Morsedul Alam | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২ ১৫:৪৩

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২ ১৫:৪৩

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: ডিএলএ পাইপার গ্লোবাল স্কলারশিপের আবেদন শুরু হয়েছে। বাংলাদেশের যেকোনো বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩য়, ৪র্থ বর্ষের ও এল এল এম-এর শিক্ষার্থীরা এই স্কলারশিপের জন্য আবেদন করতে পারবে। ডি এল পাইপার গ্লোবাল স্কলারশিপের অ্যালামনাই কল্যাণ চক্রবর্তী, গ্লোবাল স্কলারশিপ প্রোগ্রাম ম্যানেজার মিথুসি মোরবোদির বরাত দিয়ে এই তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, ডিএলএ পাইপার বিশ্বের শীর্ষ আইন সেবাদানকারী। আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য, আফ্রিকা এবং এশিয়া প্যাসিফিক জুড়ে ৪০ টিরও বেশি দেশে আইনজীবীদের সাথে নিয়ে এরা বিশ্বব্যাপী কাজ করছেন। ইউনিভার্সিটি অফ অক্সফোর্ডের সহযোগিতায়, স্কলারশিপ প্রোগ্রামটি, স্কলারশিপপ্রাপ্ত শিক্ষার্থীদের, শিক্ষার শেষ দুই বছরের শিক্ষা ব্যয়, বিদেশ ভ্রমণ সহ ভ্রমন সংক্রান্ত সকল ব্যয়, চিকিৎসা এবং অন্যান্য খরচ সহ একাডেমিক সমস্ত খরচ বহন করবে। এছাড়াও বিদেশে ফেলোশিপ প্রোগ্রাম এবং অক্সফোর্ড ইউনিভার্সিটিতে লিডারাশিপ ডেভোল্যাপমেন্ট কোর্সে অংশগ্রহণ করবেন এবং বিদেশী কমার্শিয়াল ল'ফার্মে কাজের অভিজ্ঞতা গ্রহনের সুযোগ করে দিবে।

শিক্ষার্থীদের আপ্লিকেশন জমাদানের পূর্বে, প্রয়োজনীয় কাগজপত্র যেমন, বিশ্ববিদ্যালয়ের রিকমেন্ডেশন লেটার, পার্সোনাল স্টেটমেন্ট, একাডেমিক ট্রান্সক্রিপ্ট, এবং অন্যান্য আবশ্যকীয় কাগজ পত্র যা কিনা স্কলারশিপ পাওয়ার সম্ভাবনা বৃদ্ধি করবে সেগুলোর ইলেকট্রনিক কপি সঙ্গে রাখার পরামর্শ দিয়েছেন ডিএলএ পাইপার গ্লোবাল স্কালরশিপ ২০২২ এর বাংলাদেশি কোর্ডিনেটর কল্যাণ।

আবেদন লিংক: https://dlapiper.taleo.net/careersection/global_scholarships_programme/jobdetail.ftl?job=220001GX

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন: